আজ || মঙ্গলবার, ২১ মে ২০২৪
শিরোনাম :
 

গ্রেফতার- ১


কেশবপুরে বড় ভাইয়ের হাতে ছোটভাইসহ ৩ জন জখম

কেশবপুরে জমিজায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে আপন ভাইয়ে হামলায় ছোটভাইসহ ৩ জন রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। জখম ব্যক্তিরা কেশবপুর হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছে। এ ঘটনায় আপন ভাই মহির উদ্দীন বাদি হয়ে বড়ভাইসহ ৪ জনের উল্লেখ করে অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে কেশবপুর থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং: ২০, তারিখ: ৩০/০৬/২০২০।
মামলা সূত্রে জানা গেছে, উপজেলার কড়িয়াখালী গ্রামের মৃত রাজ আলী দপ্তরীর ছেলে মহির উদ্দীনের সাথে আপন বড় ভাই রইজ উদ্দীনের সাথে জমি নিয়ে ও গাছ কাটাকে কেন্দ্র করে দীর্ঘদিনের বিরোধ চলে আসছিল। তারই জের ধরে গত ২৯ জুন সোমবার সকালে বিরোধপূর্ণ জমি থেকে গাছ কাটতে গেলে বড় ভাই রইজ উদ্দীন, তার ছেলে আব্দুল কুদ্দুস ও আব্দুস সাত্তার এবং স্ত্রী সাহিদা বেগমসহ একদল দূর্বৃত্ত লোহার রড, গাছ কাটা কুড়াল, দেশী অস্ত্র নিয়ে অতর্কিতভাবে তাদের উপরে হামলা করে। মহির উদ্দীন জানায়, হামলায় আমিসহ আমার ছোট ভাই কবির হোসেন (৩০) ও মেঝে ভাই নিজাম উদ্দীন (৪৫) রক্তাক্ত জখম হই। এ সময় হামলাকারীরা আমার বুক পকেটে থাকা গাছ বিক্রির ৪০ হাজার টাকা জোর পূর্বক ছিনিয়ে নেয়। আহতরা কেশবপুর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছে। আহতদের মধ্যে ছোট ভাই কবির হোসেনের মাথায় কুড়ালের কোপ লাগায় তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় মহির উদ্দীন বাদি হয়ে বড় ভাই রইজ উদ্দীন (৫৮), বড় ভাইয়ের ছেলে আব্দুল কুদ্দুস (২৫) ও আব্দুস সাত্তার (২৩) এবং ভাবি সাহিদা বেগম (৫০) সহ অজ্ঞাতনামা ২/৩ জনের উল্লেখ করে কেশবপুর থানায় ৪৪৩/৪৪৭/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬/৩৪ ধারায় মামলা দায়ের করেছেন। মামলা নং: ২০, তারিখ: ৩০/০৬/২০২০।
এ ব্যাপারে কেশবপুর থানার উপ পরিদর্শক সুপ্রভাত জানান, এ ঘটনায় মামলা হয়েছে। রইজ উদ্দীনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


Top